সদ্য সংবাদঃ-
    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত

    নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন

    • আপডেট সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

    নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন

    খন্দকার সাইফুল নড়াইল:
    নড়াইলের লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ (৫৩) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৯মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

    নিহত হুমায়ূন শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামের নিলু শেখের ছেলে। এ ঘটনায় অপর আহত হুমায়ূন শেখের পুত্র শিবলা শেখ (২২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৫মার্চ রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে ঢাকা বাস কাউন্টারের সামনে ভ্যান রাখা নিয়ে এক ভ্যান চালকের সাথে সোহাগ পরিবহনের কাউন্টারম্যান শিবলা শেখের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাজুপুর গ্রামের হায়াতুর শেখের নেতৃত্বে ১০/১২ জন লোক কাউন্টার এলাকায় এসে শিবলা শেখকে মারধর করে।
    কিছুক্ষণ পরে দুই পক্ষের লোকজন জড়ো হয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শিবলা শেখ ও তার পিতা হুমায়ুন শেখকে কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষরা।

    আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু সেখানে আই সি ইউ না পেয়ে সেখান থেকে তাদের ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত অবস্থায় চার দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সকাল সাড়ে ৯ টায় হুমায়ূন শেখ মারা যায়।

    লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন,এ ঘটনায় হুমায়ুন ঠাকুরের ভাই আব্দুল মতিন শেখ বাদী হয়ে ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামী রাজুপুর গ্রামের ফারুক শেখের ছেলে হায়াতুর শেখ ও হিরু শেখের ছেলে হামীম শেখকে আটক করা হয়েছে।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!