সদ্য সংবাদঃ-
    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত

    নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত

    • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

    নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত

    খন্দকার সাইফুল নড়াইল:
    নড়াইলের লোহাগড়া উপজেলায় নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের দুই শিশু আমেনা (৪), মো: আনাস (৩) এবং স্বামী আতাউর রহমান শিশির গুরুতর আহত হয়েছেন।

    মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

    রিপা আক্তার উপজেলার শালনগর ইউনিয়নের আতাউর রহমান শিশিরের স্ত্রী। আহত দুই শিশু ওই দম্পতির ছেলে এবং মেয়ে।
    পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে গৃহবধূ রিপা আক্তার তার স্বামী আতাউর রহমান শিশির ও তাদের বাচ্চা মেয়ে আমেনা ও ছেলে আনাস শালনগর এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথে নোয়গ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হন। এঘটনায় নিহতের স্বামী ও বাকি দুই শিশু প্রাণে বাঁচলেও ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন তারা। আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

    ওসি কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে নসিমনের চালক পালিয়ে গেছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!