সদ্য সংবাদঃ-
    ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন

    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    খন্দকার সাইফুল নড়াইল:
    নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা বেতন ভাতার দাবীতে কর্ম বিরতি পালন করছেন। ১৭ এপ্রিল সকাল থেকে কালিয়া পৌরসভা কর্মকর্তা কর্মচারি এসোসিয়েশন আগামী ৭দিনের জন্য এই কর্মসুচি পালন করবে বলে জানা যায়। জেলা প্রশাসক বরাবর একটি অনুলিপিতে থেকে জানা যায়,ঈদুল ফিতরে বেতন ভাতা না পাওয়ায় পরিবার পরিজন নিয়ে মানবতার জীবন জাপন করছেন। পৌরসভার অনেক কর্মকর্তা কর্মচারির ৬-থেকে ২৬ মাস পর্যন্ত বেতন ভাতা বন্ধ আছে। ঈদের আগে হাট বাজার ইজারার টাকা পেলেও বেতন ভাতা দেওয়া হয়নি । কর্মকর্তা কর্মচারিগন এ অবস্থায় আগামী ৭দিনের মধ্যে বেতন ভাতা পরিশোধের জন্য মেয়রের নিকট আহবান জানিয়েছেন।
    কালিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোঃ মামুনুর রশিদ বলেন,আগামী ১ সস্থাহের মধ্যে বেতন ভাতা পরিশোধ না করলে আমরা লাগাতার কর্ম বিরতি পালন করে যাব। তিনি আরো বলেন মাস্টার রোলে নিয়োগকৃত ২২ জন কর্মচারির বেতন পরিশোধ করলেও আমাদের স্থায়ী নিয়োগপ্রাপ্ত কর্মচারিদের ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে কোন বেতন ভাতা দেয়নি।
    এবিষয়ে কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা জানান,পূর্বের সকল মেযরদের রেখে যাওয়া বকেয়া বেতন আমি পরিশোধ করেছি। আমার সময় কর্মকর্তা কর্মচারিরা যথাসময়ে বেতন ভাতা পেয়ে থাকেন।
    এই কর্মরিতির ফলে বিভিন্ন এলাকা থেকে সেবা নিতে আসা মানুষেরা সেবা না পেয়ে ফিরে যাচ্ছেন। ১৯৭৬ সালে প্রতিষ্টিত এই পৌরষভা আগে কখনো এমন অবস্থা সৃষ্টি হয়নি। সাধারন মানুষ এই অবস্থার অবসান চান।

    Share This Post in Your Social Media

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!