সদ্য সংবাদঃ-
    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত

    নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

    • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

    নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

    খন্দকার সাইফুল নড়াইল:
    নড়াইলে মাদক মামলায় আলমগীর হোসেন নামে একজনকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

    রোববার (২৪ মার্চ) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথমআদালত) মুহাম্মাদ আকরাম হোসেন এ দন্ডাদেশ প্রদান করেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আলমগীর হোসেন যশোরের বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর উল্টরপাড়ার সামছুর রহমান বিশ্বাসের ছেলে।
    অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সরদার মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

    এমামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১১ জানুয়ারি বেলা ১২টার সময় নড়াইল-যশোর সড়কের সদও উপজেলা রচাঁচড়া নামক স্থানে যশোর থেকে নড়াইলগামী সন্দেহভাজন একটি মোটরসাইকেল পুলিশ থামতে বললে চালক আলমগীর মোটর সাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে ধাওয়া দিয়ে তুলারামপুর চরপাড়া এলাকা থেকে ধরে ফেলে এবং এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক মোটর সাইকেলের দুই সাইডেও সিটের নিচে বিশেষভাবে লুকানো রাখা ৯২ বোতল ফেনসিডিল জব্দ করে।

    এ ঘটনায় নড়াইল সদও থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়। পরবর্তীতে আলমগীর হোসেনকে অভিযুক্ত কওে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় মোট ১১জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দোহীতভাবে প্রমাণীত হওয়ায় বিচারক এ দন্ডাদেশ প্রদান করেন।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!