সদ্য সংবাদঃ-
    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত

    কুমিল্লায় পোস্ট অফিস ব্যাংকিং কর্মশালা অনুষ্ঠিত

    • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২

    কুমিল্লা প্রতিনিধিঃ-

    বর্তমান সরকারের “গ্রাম হবে শহর” বাস্তবায়নে ডিজিটাল ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্য বাংলাদেশ ডাক বিভাগ ও ব্যাংক এশিয়া যৌথভাবে কাজ করে চলছে। তৃণমূল পর্যায় পর্যন্ত নিরবিচ্ছিন্ন ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে এজেন্টগনকে দক্ষতা বৃদ্ধির জন্য অদ্য ১৫মে রবিবার কুমিল্লা প্রধান ডাকঘরে সম্মেলন কক্ষে পোস্ট অফিস ও ব্যাংক এশিয়া যৌথ উদ্যোগে পোস্ট অফিস ব্যাংকিং কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরফান আলী।
    কর্মশালায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাক বিভাগ চট্টগ্রাম পূর্বাঞ্চল সার্কেলের পোস্টমাস্টার জেনারেল ড. মোঃ জামাল পাশা।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক মহাব্যবস্থাপক জনাব মজিবুল হক।
    এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মোজাম্মেল হক, ব্যাংক এশিয়ার পোস্ট অফিস ব্যাংকিং প্রধান জনাব কাজী মুর্তজা আলী, পোস্ট অফিস ব্যাংকিং সুমন রায়, মোঃ আশফাকুর রহমান, আরো উপস্থিত ছিল ১১ টি ব্রাঞ্চ ম্যানেজারসহ পোস্ট অফিস এবং ব্যাংক এশিয়ার কর্মকর্তা ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ জামাল পাশা বলেন, পোস্ট অফিস এমন একটি ডিপার্টমেন্ট যা মানুষকে সেবা দিয়ে যায়। এবং আমরা উদ্যোক্তার মাধ্যমে আমরা গ্রামপর্যায়ে মানুষকে সবাই ডিজিটাল সেবার আওতায় আনতে চেষ্টা করে যাচ্ছি।
    সভাপতির বক্তব্যে জনার আরফান আলী বলেন গ্রামপর্যায়ে জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে আমাদের প্রধান লক্ষ্য। আমরা লাভ করতে আসিনি। অনেক গ্রামকে শহর করতে চাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ বাস্তবায়নে লক্ষে কাজ করছেন পোস্ট অফিসের উদ্যোক্তারাই আর তাদের মাধ্যমে এই সফলতা আসবে। গ্রামীণ জনগোষ্ঠীর প্রত্যেকের ব্যাংকের আওতায় আনাই মূল লক্ষ্য।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!