সদ্য সংবাদঃ-
    কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ মারা গেছে আহত পুত্র চিকিৎসাধীন নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত

    কান্না থামাতে নুসরাতের মুখ চেপে ধরেন সৎ মা, প্রাণটা বেরিয়ে যায় নিমিষেই!

    • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

    কান্না থামাতে নুসরাতের মুখ চেপে ধরেন সৎ মা, প্রাণটা বেরিয়ে যায় নিমিষেই!

    খন্দকার সাইফুল নড়াইল:
    নড়াইলের তিন বছরের শিশু নুসরাত জাহান রোজা হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তার সৎ মা জোবাইদা বেগম।

    বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে এ হত্যার কথা স্বীকার করেন তিনি।
    জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) তারেক আল মেহেদী এ তথ্য নিশ্চিত করে বলেন, লোহাগড়া উপজেলার গিলাতলা গ্রামে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শিশু নুসরাত হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পরই নুসরাতের বাবা সজীব কাজী ও সৎ মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয় পুলিশ। মৃত নুসরাতের দাদা আবুল খায়ের কাজী ওই রাতেই বাদী হয়ে সৎ মা জোবাইদা বেগমকে একমাত্র আসামি করে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

    মামলার পরিপ্রেক্ষিতে থানা পুলিশ জোবাইদাকে গ্রেফতার দেখিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে শিশু নুসরাত হত্যায় নিজের দায় স্বীকার করেন জোবাইদা।

    তিনি আরও বলেন, ২০১৬ সালে ইজিবাইক চালক সজীব কাজী বিয়ে করেন। সেই ঘরে ইয়াসিনের জন্মের দুই বছর পর নুসরাতের জন্ম হয়। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ইয়াসিন ও দুই মাস বয়সী শিশু নুসরাতের আশ্রয় হয় দাদা-দাদীর কাছে। ২০২১ সালের শেষের দিকে ভাই-বোনের মায়ের অভাব পূরণ করতে সজীব কাজী তার আপন ফুফাতো বোন জুবাইদাকে বিয়ে করেন।

    নুসরাতের পাঁচ বছরের ভাই ইয়াসিন কাজীকে বেশি পছন্দ করলেও তাকে অতটা পছন্দ করতেন না সৎ মা জোবাইদা। মঙ্গলবার ভাই ইয়াসিন নুসরাতের সঙ্গে মারামারি করে। এ সময় নুসরাত কান্না করলে, তার কান্না থামাতেই মুখ চেপে ধরেন তিনি। এতে শিশুটির শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়। দায় এড়াতে লেপের নিচে রেখে স্বাভাবিক আচরণ করতে থাকেন জোবাইদা।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!