সদ্য সংবাদঃ-
    বসুন্দিয়ায় ভৈরব নদী থেকে অভয়নগরের নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন নড়াইলে নসিমনের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত রাঙ্গুনিয়ায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নড়াইলের বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে ১৫ দিনব্যাপি এস এম সুলতান মেলার পর্দা উঠবে ১৫ এপ্রিল নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড লালমোহনে সাংবাদিক হান্নান কে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়রি নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল

    নড়াইলে “বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট”এর উদ্বোধন

    • আপডেট সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

    নড়াইল প্রতিনিধি
    খন্দকার সাইফুলঃ
    জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মুজিব বর্ষ উপলক্ষ্যে নড়াইলে “বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট”এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে । আজ মঙ্গলবার সন্ধ্যায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালে যুক্ত হয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের ,এমপি । নড়াইল-২এর সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার সার্বিক তত্ত্বধায়নে আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার মাহমুদ উল্লাহ রিয়াদ ।
    উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ ওবায়দুল কাদের ,এমপি বলেন, আপনারা জানেন ক্রিড়া চর্চা ,তরুনদের সৃজনশীলতার বিকাশ ঘটায়, বর্তমান প্রজন্ম যে চ্যালেঞ্জের মধ্যে দিয়ে গড়ে উঠছে মাদক, সাইবার অপরাধ থেকে মুক্তি পেতে , এই করোনা পরিস্থিতিতে তিনি ক্রিড়া সংস্কৃতি চর্চার পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলতে আহ্বান জানান।
    সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলূ,জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন,পিপিএম বার, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, মাশরাফির পিতা গোলাম মোর্তুজা স্বপনসহ অনেকে।
    জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মি,সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ ,সাংবাদিক, খেলোয়ারসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
    এ টুর্নামেন্টে এক্সপ্রেস ফাউন্ডেশন, নূর মোহম্মদ একাদশ, বিজয় সরকার একাদশ, এস,এম, সুলতান একাদশ ও মোসলেম উদ্দিন একাদশ অংশ গ্রহন করবে।###

    খন্দকার সাইফুল
    নড়াইল
    ২৯/১২/২০
    ০১৭২৪৩২৬০৮৫

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!