সদ্য সংবাদঃ-
    নড়াইলের জমজম রেষ্টুরেন্টের উপর তলার নির্মাণাধীন ভবন থেকে ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নড়াইলে পিঠে ছুরিবিদ্ধ কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ নড়াইল সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়াকে জরিমানা নড়াইলে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাকিবের ফলাফল দেখা হলো না আজ নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু নড়াইলে চিত্রায় গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার বসুন্দিয়ায় ভৈরব নদী থেকে অভয়নগরের নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    সেঞ্চুরি হাঁকালেন অজয়, উদযাপন শাহরুখের।

    • আপডেট সময় : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

    চলচ্চিত্রে সেঞ্চুরি হাঁকালেন সুপারস্টার অজয় দেবগন। আর সেই আনন্দ উপচে পড়ল পুরো বি-টাউনে। বলিউডের বাদশাহ শাহরুখ খান উদযাপন করলেন অজয়ের মাইলফলক।

    আসছে ইতিহাস-আশ্রিত হিন্দি চলচ্চিত্র ‘তানহাজি—দ্য আনসাং ওয়ারিয়র’। সেখানে নির্ভীক যোদ্ধার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। এটি তাঁর শততম চলচ্চিত্র। ২০ বছরেরও বেশি সময় ধরে বিনোদন দুনিয়ায় অজয়। আজও একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন।

    বিশেষ এই মাইলফলক ছোঁয়ায় অজয়কে হৃদয়ছোঁয়া শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি পোস্ট করেছেন বিশেষ পোস্টার। টুইটারে শাহরুখ লিখেছেন, অজয়ের আরো শত ছবি দেখার জন্য উন্মুখ এ সুপারস্টার। অজয়কে বন্ধু উল্লেখ করে শাহরুখ আরো লিখেছেন, দীর্ঘপথ পাড়ি দিয়েছেন তিনি, এ যাত্রা যেন না থামে।

    অজয়ের স্ত্রী, অভিনেত্রী কাজলও একই পোস্টার শেয়ার দিয়ে লিখেছেন, ৩০ বছর ও ১০০ ছবির বয়সী। সেই ‘ফুল অউর কাঁটে’ থেকে ‘জখম’, ‘গোলমাল’ ও ‘শিবা’ এবং অবশেষে ‘তানহাজি’! চলচ্চিত্রের ১০০তম জন্মদিনে শুভেচ্ছা জানান বলিউডের মিষ্টিকন্যা।

    ওম রউত পরিচালিত ‘তানহাজি’ আগামী বছরের ১০ জানুয়ারি বড়পর্দায় উঠবে। সম্ভবত একই দিনে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোনের ‘ছপাক’ ছবিটি। এসিড-আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে এ ছবি নির্মিত।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!