সদ্য সংবাদঃ-
    নড়াইলের জমজম রেষ্টুরেন্টের উপর তলার নির্মাণাধীন ভবন থেকে ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নড়াইলে পিঠে ছুরিবিদ্ধ কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ নড়াইল সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়াকে জরিমানা নড়াইলে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাকিবের ফলাফল দেখা হলো না আজ নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু নড়াইলে চিত্রায় গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার বসুন্দিয়ায় ভৈরব নদী থেকে অভয়নগরের নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    উদ্যোক্তা ফোরাম বরিশাল বিভাগের আয়োজনে উদ্যোক্তা সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা ২০১৯ অনুষ্ঠিত

    • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

    গত ১৩ ও ১৪ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ অনুষ্ঠিত হয় বরিশাল পোস্টাল বিভাগের উদ্যোক্তা ফোরাম বরিশাল বিভাগ কর্তৃক আয়োজিত উদ্যোক্তা সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা ২০১৯। উক্ত প্রগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তরুন কান্তি সিকদার, পোস্টমাস্টার জেনারেল, দক্ষিণাঞ্চল খুলনা। বিশেষ অতিথি ছিলেন জনাব এস এম অজিয়র রহমান, জেলা প্রশাসক, বরিশাল এবং জনাব মোহাম্মদ নরুল হক, পোস্টমাস্টার প্রধান ডাকঘর, সভাপতিত্ব করেন জনাব মিজানুর রহমান, ডেপুটি পোস্টমাস্টার জেনারেল, বরিশাল বিভাগ।

    উক্ত অনুষ্ঠানে বরিশাল পোস্টাল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার ৫০০ এর অধিক উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

    দুই (০২) দিনের অনুষ্ঠানে উদ্যোক্তাদের ডাক বিভাগ কর্তৃক অনলাইন রেজিট্রেশন করাসহ বিভিন্ন বিষয়ের প্রশিক্ষণ প্রদান করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প ডিজিটাল ডাকঘর তৈরি যেখানে প্রত্যন্ত অঞ্চলের জনগন স্বল্প মুল্যে সহজে ডিজিটাল সেবা নিতে পারে তার পিছনে সবচেয়ে বেশি ভুমিকা পালন করছে উদ্যোক্তাগন। তাই সরকার উদ্যোক্তাদের জন্য ৫০০০ টাকা সম্মানী ভাতা প্রদান করার বিষয়টি প্রক্রিয়াদিন রয়েছে।

    বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন আপনারা কোন বেতন পান না নিজেরা কাজ করে মানুষকে সেবা দিয়ে আয় করে থাকেন তবে আপনারা যদি সম্মিলিতভাবে আন্তরিকতার সাথে কাজ করেন তাহলে একজন চাকরীজিবির চেয়ে বেশি আয় করতে পারেন কেননা চাকরিজীবীদের আয়ের নিদিষ্টতা রয়েছে যা আপনাদের নাই।

    সভাপতি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন আপনারা উদ্যোক্তা নিজেরা অনেক কিছুর উদ্যোগ নিয়ে করতে হবে আমরা আমাদের অবস্থান থেকে সহযোগীতা করবো এবং মালামালের সমস্যার বিষয়ে আমরা দ্রুত সমাধানের চেষ্ঠা করতেছি।

    অনুষ্ঠানে আয়োজক কমিটির সভাপতি ছিলেন মোঃ ইব্রাহীম সবুজ তিনি সকলকে প্রগ্রামে উপস্থিত হওয়ার জন্য উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানান।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!