সদ্য সংবাদঃ-
    নড়াইলের জমজম রেষ্টুরেন্টের উপর তলার নির্মাণাধীন ভবন থেকে ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নড়াইলে পিঠে ছুরিবিদ্ধ কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ নড়াইল সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়াকে জরিমানা নড়াইলে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাকিবের ফলাফল দেখা হলো না আজ নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু নড়াইলে চিত্রায় গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার বসুন্দিয়ায় ভৈরব নদী থেকে অভয়নগরের নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    নড়াইলে জাকজমক পূর্নভাবে ১লা সেপেটম্বর পালিত হবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকী

    • আপডেট সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

    নড়াইলে জাকজমক পূর্নভাবে ১লা সেপেটম্বর পালিত হবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকী

    খন্দকার সাইফুল নড়াইলঃ

    নড়াইলে জাকজমক পূর্নভাবে ১লা সেপেটম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হবে ।

    এ উপলক্ষে আজ দুপুরে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলামের বাড়িতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নড়াইল জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বিশ্বাস জাহাঙ্গীর আলম।

    উক্ত প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন নড়াইল জেলা বিএনপি’র সাধারন সম্পাদক,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক,আলী হাসান, সহ নড়াইল সদর পৌর,লোহাগড়া উপজেলা ও পৌর,কালিয়া উপজেলা ও পৌর বিএনপি, সিনিয়র নেতৃবৃন্দ,এবং নড়াইল জেলা যুবদল, কৃষকদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নড়াইল জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বিশ্বাস জাহাঙ্গীর আলম বলেন,অনেক ঘাত প্রতিঘাত হামলা মামলা মোকদ্দমা সত্ত্বেয় বিএনপি একটুও মনোবল হারায়নি। তাই এবারে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকী নড়াইলে পালিত হবে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও জাকজমক পূর্নভাবে।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!