সদ্য সংবাদঃ-
    নড়াইলের জমজম রেষ্টুরেন্টের উপর তলার নির্মাণাধীন ভবন থেকে ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নড়াইলে পিঠে ছুরিবিদ্ধ কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ নড়াইল সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়াকে জরিমানা নড়াইলে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাকিবের ফলাফল দেখা হলো না আজ নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু নড়াইলে চিত্রায় গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার বসুন্দিয়ায় ভৈরব নদী থেকে অভয়নগরের নিখোঁজ ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার ভোলা লালমোহনে বীজ ও সার পেলেন ক্ষুদ্র- প্রান্তিক কৃষকেরা কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারি বেতন ভাতার দাবীতে কর্মবিরতি পালন

    অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল বাংলাদেশ মেলা’ ২০২০

    • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

    ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রালয়, বিটিআরসির পাশাপাশি মেলার মূল আয়োজকের দায়িত্বে আছে দেশের ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)। মেলায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রেখে যাচ্ছে এমন সব সরকারী-বেসরকারী, দেশী-বিদেশি প্রতিষ্ঠানসমুহ, আইএসপিএবি, বিটিসিএল, সাবমেরিন প্রতিষ্ঠান, বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি সহ সবাই অংশগ্রহন করতে যাচ্ছে।

    দেশে আগামী ১৬-১৮ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল বাংলাদেশ মেলা’ ২০২০। তিনদিন ব্যাপী এই মেলার উদ্বোধন করবে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে অনুষ্ঠেয় এই মেলায় সভাপতিত্ব করবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

    ডিজিটাল বাংলাদেশ মেলা ২০২০’ এর আয়োজক কমিটির সদস্য এবং আইএসপিএবি’র মহাসচিব ইমদাদুল হক বলেন, ইন্টারনেট সেবায় বাংলাদেশের অগ্রগতি ও নতুন নতুন প্রযুক্তি, অফার, সেবা ও বিভিন্ন ডিজিটাল উদ্ভাবন প্রদর্শনের পাশাপাশি মেলা প্রাঙ্গনে দেশীয় প্রযুক্তি বিশারদের সমন্বয়ে ও সহযোগী সংগঠনগুলোর নেতৃস্থানীয়দের নিয়ে ১৪টি সেমিনার আয়োজন করা হচ্ছে।

    ইমদাদুল হক আরো বলেন, মেলায় ওয়ালটন, স্যামসাং সহ সকল মোবাইল ফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান ও টেলিকম অপারেটরদের অংশগ্রহনের জন্য প্রস্তাব করেছি। আশা করছি সবাই সতস্পুর্ত ভাবে অংশ নিবে।

    ডিজিটাল বাংলাদেশ মেলায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রালয়, বিটিআরসি’র সাথে ‍হুয়াওয়ে ও জেডটিই পৃষ্ঠপোষকতা করবে বলে জানিয়েছেন আয়োজক কমিটির এই সদস্য।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!